কারেন্ট অ্যাফেয়ার্স- currentaffairs

No.1 Currentaffairs and Educational, online currenta From Blog

Breaking





.

Friday, May 26, 2023

রাজ্যে আজ জয়েন্টের ফলপ্রকাশ, কীভাবে দেখবেন রেজাল্ট ? /Joint result release in the state today, how to see the result

হাইবন্ধুরা, 
রাজ্যের জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষার ফলাফল প্রকাশের দিন-ক্ষণ এবার জানা গেল৷ মাধ্যমিক-উচ্চ মাধ্যমিকের পর এবার জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষার রেজাল্টের দিন-ক্ষণ টুইট করে জানিয়ে দিলেন রাজ্যের শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু। 
 আগামী ২৬ মে, ২০২৩, শুক্রবার ওয়েস্ট বেঙ্গল জয়েন্ট এন্ট্রান্সের ফল প্রকাশিত হবে৷ ওই দিন বেলা আড়াইটে নাগাদ জয়েন্ট এন্ট্রান্স বোর্ডের পক্ষ থেকে সাংবাদিক বৈঠক করে জয়েন্ট এন্ট্রান্সের রেজাল্ট ঘোষণা করবে বোর্ড৷ পরীক্ষার্থীরা শুক্রবার বিকেল ৪টের পর থেকে নির্দিষ্ট ওয়েবসাইট থেকে নিজেদের ব়্যাঙ্ক কার্ড ডাউনলোড করতে পারবেন৷
  এ বছর পরীক্ষা হওয়ার এক মাসের মাথায় জয়েন্টের ফলাফল প্রকাশ করতে চলেছে ওয়েস্ট বেঙ্গল জয়েন্ট এন্ট্রান্স বোর্ড৷ এ বারে প্রায় ৯৮ হাজার পরীক্ষার্থী জয়েন্ট এন্ট্রান্স দিয়েছিলেন

কীভাবে দেখবেন রেজাল্ট?

রাজ্য জয়েন্ট এন্ট্রান্স বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইট www.wbjeeb.nic.in এবং www.wbjeeb.in থেকে ফলাফল জানা যাবে। 
বোর্ডের তরফে জানানো হয়েছে, রাজ্য জয়েন্টের ফলাফল (Joint Entrances Result 2023) প্রকাশিত হবে ‘র‍্যাঙ্ক কার্ড’ -এর আকারে। এই কার্ডে পরীক্ষার্থীর নাম, বিভাগ, জন্মতারিখ, আবেদনের নম্বর, র‍্যাঙ্ক, মোট প্রাপ্ত নম্বর-সহ অন্যান্য তথ্য থাকবে। 
আরও তথ্য জানতে আগ্রহী পরীক্ষার্থীরা বোর্ডের অফিশিয়াল ওয়েবসাইট দেখতে পারেন। Rank Card of WBJEE-2023 ডাউনলোড করা যাবে বোর্ডের ওয়েবসাইট থেকে। আজ বিকেল ৪টের পর থেকে ‘র‍্যাঙ্ক কার্ড’ ডাউনলোড করা যাবে।

No comments:

Post a Comment